GuidePedia

0

ওয়াই-ফাই কি? 

Wi-Fi অথবা Wireless Fidelity একটি স্বাধীন নেটওয়ার্ক যা আপনাকে বাড়ীতে, অফিসে, হোটেল রুম, কনফারেন্স রুম সর্বত্রই তারবিহীন অবস্থায় নেটওয়ার্ক (এরিয়াভিত্তিক অথবা ওয়ার্ল্ড ওয়াইড ওয়েব ইন্টারনেট নেটওয়ার্ক) জগতে প্রবেশের অনুমতি দেয়। ওয়াই-ফাই একটি ওয়্যারলেস টেকনোলজি যা সেলফোনের মতো কাজ করে। ওয়াই-ফাই যে কোন স্থানে বেইজ স্টেশনের আওতায় আপনার কম্পিউটারকে দ্রুততা সম্পন্নভাবে ডেটা আদান- প্রদানে কার্যক্ষম রাখে দ্রুতগতি সম্পন্ন ক্যাবল মডেমের তুলনায়। 

WI-FI

 আজ আমি আপনাদের দেখাব কীভাবে এক ওয়াই ফাই বা ল্যান নেটওয়ার্কের স্পিড হ্যাক করতে হয় । মূলত ওয়াই ফাই বা ল্যান এর কৌশল টা হল একটা পিসি থেকে নেট শেয়ার করা । সেই নেটওয়ার্কের মধ্যে যেসব PC বা Laptop থাকে সেগুলো সবাই সমান স্পিড পায় । যেমন ধরুন একটা ওয়াই ফাই সার্ভারের টোটাল স্পীড হল ২ MBPS । এখন যদি এই নেটওয়ার্কের মধ্যে ১০ টা পিসি থাকে তবে তারা প্রত্যেকে পাবে ২০০ KBPS স্পীড । এখন আমি আপনাদের দেখাব কীভাবে একই নেটওয়ার্কের মধ্যের পিসি গুলোর স্পীড ভক্ষন করে নিজে সুপার স্পিডে ব্রাউজ করতে হয় । আর এ জন্য আমাদের লাগবে একটা ছোট্ট সফটওয়ার । এর নাম হল NETCUT । 

কীভাবে হ্যাক করবেন?

  • প্রথমে সফওয়ারটি ডাউনলোড করুন। এখানে ক্লিক করেও ডাউনলোড করতে পারেন

  • এরপর সফটওয়্যারটি ইনস্টল করে ওপেন করুন । নিচের মতো স্ক্রীন দেখতে পাবেন ।  

WI-FI

  •   এরপর দেখবেন নিচে লাইন দিয়ে এই নেটওয়ার্কের ভিতর যে পিসি গুলো কানেক্টেড আছে সেগুলোর আইপি দেখাচ্ছে।

এটিও পড়ুন - আজীবন আয় করুন ব্লগ কিংবা ফেসবুকে সম্পূর্ণ টেনশন ফ্রি
  • এখন আপনি যে কয়টি পিসির স্পীড হ্যাক করতে চান সে কয়টি আইপি সিলেক্ট করুন । তবে প্রথম দুটি বাদ দিয়ে, কারণ প্রথম দুটি হল আপনার নিজস্ব আইপি । এরপর নিচের চিত্রের মত CUT OFF বাটনে ক্লিক করুন ।

  WI-FI

 ব্যাস , কাজ শেষ । এবার অন্য লোকের স্পিড খেয়ে আপনি লাভবান হতে থাকুন । এরপর যদি চান অন্য সব পিসিতে আবার নেটওয়ার্ক স্পিড দিতে, তবে Resume বাটনে ক্লিক করুন । আর সবাই ভাল থাকুন । ধন্যবাদ। 

Post a Comment Blogger

Loading...
 
Top