GuidePedia

0
বাংলা টু ইংলিশ কিংবা ইংলিশ টু হিন্দি ডিকশনারি খুঁজতে খুঁজতে হয়রান? অনেক সময় খুঁজতে খুঁজতে বিরক্ত হয়ে খোঁজাই বাদদেন। এছাড়া টাইম আছে এই সব খুঁজার?। আজকে আপনাদের এমন একটা জিনিস দেখাব যা অনেকেই জানেন না। যারা জানেন না তাদের জন্যই আজকের এই পোস্টে ।
এটিও পড়ুন -ছাত্র-ছাত্রীদের অনলাইনে টাকা আয় করার সেরা ৬ টি উপায়
Google Translate ( গুগল ট্রান্সলেট ) অ্যাপ্লিকেশনের উপকারিতার কথা বলে শেষ করা যাবে না। গুগল ট্রান্সলেটর দিয়ে আপনি যেকোন ভাষার অনুবাদ করতে পারবেন… তাছাড়া আপনি শব্দ লেখার সাথে সাথে তার অর্থ পেয়ে যাবেন।  Google-এর বিনামূল্যে অনলাইন অনুবাদ পরিষেবা পাঠ্য ও ওয়েবপৃষ্ঠা তাত্ক্ষণিকভাবে অনুবাদ করে৷ এই অনুবাদক সমর্থন করে পৃথিবীর বিভিন্ন দেশের বিভন্ন রকম ভাষা যেমন - বাংলা, হিন্দি, আইরিশ, আইসল্যান্ডীয়, আজের বাইজানীয়, আফ্রিকান, আরবী, আর্মেনিয়ান, আলবেনীয়, ইউক্রেনীয়, ইউরোবা, ইংরেজী, ইগবো, ইতালীয়, ইন্দোনেশিয়, উজবেক, উর্দ্দু, এস্তনীয়, ওয়েল্চ, কজাথ, কাতালান, কান্নাড়া, কোরিয়ান ইত্যাদি ।
ভাষার ট্রান্সলেট

গুগল ট্রান্সলেট অ্যাপ্লিকেশনের উপকারিতা বলে শেষ করা যাবে না। সাম্প্রতিক আপডেটের পর বলতে হবে, এক সময় গুগল ট্রান্সলেট ব্যবহার করতে ইন্টারনেট সংযোগের প্রয়োজন হতো। হ্যাঁ, এখন ইন্টারনেট সংযোগ ছাড়াই কাজ করবে গুগল ট্রান্সলেটের। এছারাও সাউন্ড ডিভাইসের মাধ্যমে অনুবাদটি চাইলে শুনতে পারবেন।
এটিও পড়ুন -Google এর ১৬টি অসাধারণ সেবা যা কিনা অনেকেই জানি না
নিচে আপনাকে কিছু লিংক দিচ্ছি সেই লিঙ্ক গুলি থেকে আপনি যে কোন ভাষায় আপনার মনের কথা পরিবর্তন করতে পারবেন। Click here for Translate ইমেজে ক্লিক করেও আপনি আপনার ভাষা পরিবর্তন করে নিতে পারেন । তবে আর সময় নষ্ট না করে এখুনি শুরু করে দিন।
ভাষার ট্রান্সলেট

অনলাইন ডিকশনারী :
 বন্ধুরা, এখন এখানেই কাজে লাগলে কমেন্ট করতে ভুলবেন না। কোন সমস্যা হলে কমেন্ট করুন কিংবা ফেসবুক ফ্যান পেজ লাইক করে অনলাইন সাপোর্ট জন্য যোগাযোগ করুন। ধন্যবাদ ।

Post a Comment Blogger

Loading...
 
Top