GuidePedia

0
বন্ধুরা, আজ আপনাদের জন্য এমন একটি অ্যান্ডয়েড অ্যাপ শেয়ার করবো যার মাধ্যমে আপনি টাকা ইনকাম করতে পারবেন। কথাটি হাস্যকর মনে হলেও সত্যি। প্রথমে আমিও বিশ্বাস করতে পাড়ছিলাম না। শখের বসে অ্যাপটিকে ডাউনলোড করে নিলাম। রেজিস্টারও করে নিলাম। দেখলাম হাঁ সত্যি সত্যি কথাটি বাস্তব। আপনিও একবার চেষ্টা করে দেখতে পারেন, আপনিও তো কারনে অকারনে বিভিন্ন রকম সফটওয়্যার বা অ্যাপ ব্যবহার করেন, এটি না হয় আমার অনুরধে একবার ব্যবহার করেই দেখলেন। আশা করি আপনারও ভালো লাগবে। অনেক দিন ধরে ভাবছি শেয়ার করবো কিন্তু সময়ের অভাবের জন্য শেয়ার করা হয় না। 
এটিও পড়ুন -Whats APP এর ডিলিট হওয়া ফাইল ফিরিয়ে আনুন সহজ উপায়ে


মোবাইল টক টাইম

এ জন্য আপনাকে যা যা করতে হবে?
  •  প্রথমে এখানে ক্লিক করুন। এরপর একটি অটোমেটিক ভাবে Google Playstore এর পাতা খুলবে।
  • Install সম্পূর্ণ হলে অ্যাপটি Run করুন এবং Signup অথবা Register করুন। প্রয়োজনে নিচের ছবিটি লক্ষ্য করুন।

মোবাইল টক টাইম




  •  এরপর সামান্য কিছু অফারের কাজ করে যখন আপনার সর্বনিম্ন ১০ টাকা ইনকাম হবে তখন আপনি আপনার মোবাইল নাম্বারে টাকাটি রিচার্জ করে নিতে পারবেন।
MCent Offers wall



  • বোনাসঃ সবচেয়ে মজার ব্যপার হলো, যদি আপনি আপনার রেফারলের ( referrer ) মাধ্যমে কোন বন্ধুকে  Mcent App ইন্সটল (Install) করান। আপনি সঙ্গে সঙ্গে RS 50 টাকা পাবেন। যা আপনি আপনার মোবাইল নাম্বারে রিজার্জ করতে পারবেন।
  • আমি দুই দিনের কত টাকা ইনকাম করেছি তা আপনাদের proof হিসাবে তুলে ধরলাম।

মোবাইল টক টাইম


    ব্যাস , আপনার কাজ কমপ্লিট। প্রিতিদিন একবার করে সাইন ইন করুন আর একটাকা করে পান। আর যদি অন্য MCENT এর অন্য কাজগুলি করেন তবে তো আর কথাই নাই। আপনাকে আর মোবাইল রিচার্জ করা নিয়ে সমস্যায় পড়তে হবে না।
    ডাউনলোড লিঙ্কঃ
    অ্যাপটি ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন।

    বন্ধুরা, এখন এখন এখানেই। বিভিন্ন রকম আপডেট টিপস ও ইনকামের বিভিন্ন রকম ট্রিক্স জানার জন্য সাইটিকে subscribe করতে ভুলবেন না। ফেসবুকে আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে অংশ নিন। সমস্যা হলে কমেন্ট করুন ধন্যবাদ।

    Post a Comment Blogger

    Loading...
     
    Top